মানিকছড়িতে সন্ধানী চট্রগ্রাম মেডিকেল ইউনিটের উদ্যোগে কম্বল বিতরণ

Print

মো. ইসমাইল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় বড়বিল গ্রামে হত দরিদ্রদের মাঝে ‘সন্ধানী, চট্রগ্রাম মেডিকেল ইউনিটের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। ৫ডিসেম্বর বুধবার সকাল ১০টায় বড়বিল পাড়াস্থ এলাকায় এ শীতব¯্র বিতরণ করা হয়েছে।
শীতব¯্র বিতরণ অনুষ্টানে তিনটহরী ইউপি সাবেক মেম্বার চহ্লাপ্রু মারমা সভাপত্বিতে ও যুব রেড ক্রিসেন্ট সোসাইটির মানিকছড়ি ইউনিট খাগড়াছড়ির ব্রাে র যুব প্রধান চিংওয়ামং মারমামিন্টু‘র স ালনায় বক্তব্য রাখেন সন্ধানী চট্রগ্রাম মেডিকেল ইউনিটের সহ-সাধারণ সম্পাদক মাহির শাহরিয়ার নবীন, সহ-সভাপতি তাসনীম মারগুবা, আবরার সাকিব চৌুরী, মো.ইফতেখার হোসেন, নিশাত মুম্মতারী, ফাহ্মিদা আক্তার প্রমূখ।
এসময় সন্ধানী চট্রগ্রাম মেডিকেল কলেজ ইউনিটের সহ-সভাপতি তার বক্তব্যে বলেন, সন্ধানী ১৯৮২সালের ১০ডিসেম্বর প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে, বন্যাদূর্গতসহ যে কোন প্রাকৃতিক দূর্যোগে মানুষের সেবা করে যাচ্ছে এবং গরিব অসহায়দের মাঝে বিনামূল্যে ঔষুধ বিতরণ ও স্বাস্থ্য সেবা প্রদান করে যাচ্ছে। এ বছর মানিকছড়ি উপজেলায় প্রথম শীতার্থদের মাঝে প্রায় ৭০ জনকে শীত ব¯্র বিতরণ করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 102 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com