মানুষ ডেঙ্গু নিয়ে উদ্বিগ্ন, বিএনপি চায় নতুন নির্বাচন

Print

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ডেঙ্গু মোকাবেলায় দেশের মানুষ আজ উদ্বিগ্ন। কিন্তু তাদের পাশে না দাঁড়িয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এখন নতুন নির্বাচন চাইছেন। এসব কথা-বার্তা হাস্যকর।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে এশিয়ান ইউনিভার্সিটি ফর উইম্যান আয়োজিত ম্যাথ অ্যান্ড সায়েন্স সামার স্কুলের সমাপনী অনুষ্ঠান শেষে গণমাধ্যমের কাছে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, কিছু লোক আছে যারা কোনো কাজ করে না। অন্য কেউ কাজ করলে তার সমালোচনা করে। বিএনপিরও হয়েছে একই দশা। যেখানে ডেঙ্গু মোকাবেলায় মানুষ উদ্বিগ্ন, সেখানে তারা বসে বসে সমালোচনা করছে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী বলেন, সরকারের পক্ষ থেকে নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন জারি করার জন্য সমস্ত প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ সংক্রান্ত মন্ত্রীসভা কমিটি সব কিছু চূড়ান্ত করে প্রধানমন্ত্রীর কাছে পাঠানের জন্য সমস্ত কাগজপত্র তৈরি করে ফেলেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com