মারপিট ও মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগ জেলা বিএনপি’র সংবাদ সম্মেলন

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরে দলীয় সদস্যদের মারপিট ও মোটর সাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। সোমবার (০৩ ডিসেম্বর) দুপুরে শহরের আলাইপুর এলাকায় দলীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আমিনুল হক। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, রহিম নেওয়াজ, পৌর বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন টগর সহ দলের নেতা-কর্মীরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয় একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যখন দলের নেতা- কর্মীরা ধানের শীষের পক্ষে ভোটের প্রচারণায় কাজ করছে তখন আওয়ামীলীগ মনোননিত সংসদ সদস্য প্রার্থী ও বর্তমান এমপি শফিকুল ইসলাম শিমুলের হেলমেট পরিহিত পেটোয়া বাহিনী তাদের ওপর হামলা করে মারপিট করে আহত করছে। আজ সোমবার শহরের কাঁঠাল বাড়িয়া এলাকায় জেলা যুবদলের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রওশন আলীকে মারপিট করে তার কাছ থেকে মোবাইল ফোন, মানিব্যাগ ও তার কাছে থাকা জেলা বিএনপি’র সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চুর ব্যবহৃত মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে গেছে। এ ছাড়াও নির্বাচনী তপশীল ঘোষণার পর থেকে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের অর্ধশতাধিক নেতা-কর্মী ও সমর্থকদের মারপিট এবং কয়েকটি মোটর সাইকেল কেড়ে নেওয়া হয়েছে। সরকারী দল তাদের প্রচারণায় নির্বাচন আচরণবিধিও ভঙ্গ করে চলেছে। বিএনপি নেতৃবৃন্দ এর সুষ্ঠু প্রতিকার দাবী করেছেন। নতুবা এ অবস্থা চলতে থাকলে তাদের নির্বচনে অংশগ্রহণ অসম্ভব হয়ে পড়বে বলেও তারা জানান।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 86 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com