মার্কিন গোয়েন্দা প্রধান কোয়াটসের পদত্যাগ

Print

মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় গোয়েন্দা বিভাগের পরিচালক ড্যান কোয়াটস পদত্যাগ করেছেন। এর মধ্য দিয়ে ডোনাল্ড ট্রাম্পের প্রশাসনের গুরুত্বপূর্ণ পদ থেকে আরও একজন বিদায় নিলেন। এদিকে নতুন গোয়েন্দা প্রধান হিসেবে টেক্সাসের কংগ্রেসম্যান জন র‍্যাটক্লিফকে দায়িত্ব দিচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

সোমবার এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেয়া এক বার্তায় তিনি জানান, আগামী আগস্ট মাসের মাঝামাঝি সময়ে সদ্য পদত্যাগকৃত কোয়াটসের স্থলে দায়িত্বগ্রহণ করবেন টেক্সাসের কংগ্রেসম্যান জন র‍্যাটক্লিফ।

রাশিয়া ও উত্তর কোরিয়া ইস্যুতে সম্প্রতি প্রেসিডেন্ট ট্রাম্প এবং ড্যান কোয়াটসের সম্পর্কে টানাপোড়েন চলছিল। তাছাড়া চলতি বছরের জানুয়ারিতে ইরানের হুমকি ইস্যুতে ট্রাম্প তার গোয়েন্দা বিভাগের প্রধানের প্রতিবেদনকে ‘অকাজের এবং নিতান্তই সাদাসিধে’ বলে উল্লেখ করেছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 24 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com