মাশরাফিকে কটাক্ষ করে ব্রাড হগের টুইট

Print

এবারের বিশ্বকাপের শুরু থেকেই টাইগার বন্দনায় ভাসছেন ক্রিকেটবোদ্ধারা।

নিজেদের প্রথম ম্যাচেই শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে তাক লাগিয়ে দিয়েছে টাইগাররা।

তাদের এতোটুকুনও তাচ্ছিল্য করতে দেখা যায়নি আর সব দলকে। প্রতি ম্যাচের আগেই সাকিব, মুশফিকদের কিভাবে আটকাতে হবে সে ছক করে মাঠে নেমেছে বিপক্ষ শক্তি।

যে কারণে বাংলাদেশের প্রতি ম্যাচের আগেই সে ম্যাচ নিয়ে বিপক্ষ দলের সাবেক ক্রিকেটারদের কেউ না কেউ বিভিন্ন টুইট বার্তায় মেতেছিলেন।

তারা প্রশংসা করেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। মাশরাফি বিন মুর্তজার অধিনায়কত্বেরও ভুয়সী প্রশংসা করেছেন কেউ কেউ।

কিন্তু আর সব ক্রিকেটবোদ্ধাদের সঙ্গে না গিয়ে বিপরীত ও নেতিবাচক মন্তব্য করেছেন সাবেক অস্ট্রেলীয় ক্রিকেটার ব্র্যাড হগ। গতকালের অস্ট্রেলিয়া-বাংলাদেশ ম্যাচের আগে এক টুইটবার্তায় বাংলাদেশ অধিনায়ক মাশরাফিকে নিয়ে কটাক্ষ করেছেন তিনি।

মাশরাফির ফিটনেস নিয়েও তীর্যক মন্তব্য করেছেন। তার ভাষ্য, বাংলাদেশ দলকে নাকি পেছনে টেনে ধরছেন মাশরাফি।

নিজের ভেরিফাইড টুইটারে এক ভিডিও বার্তায় পরামর্শ দিতে গিয়ে ব্র্যাড হগ মাশরাফিকে উদ্দেশ্য করে বলেন, ‘বিশ্বকাপে দারুণ কিছু করে ক্যারিয়ারে ইতি টানার লক্ষ্য সবারই থাকে। কিন্তু আমার মনে হচ্ছে আপনার শরীর আর নিতে পারছে না। আপনি শুধু বাংলাদেশ দলকে পেছনে টেনে ধরছেন, যেটা খেলোয়াড়সুলভ আচরণ নয়।’

এটা বলেই ক্ষান্ত হননি এই সাবেক অসি স্পিনার। মাশরাফিকে একাদশ থেকে সড়ে গিয়ে দলে তরুণদের সুযোগ করে দিতে অনুরোধ জানান তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com