মাশরাফী অধিনায়ক, তা জানতেন না প্রধান নির্বাচক!

Print

গুঞ্জন ছিল বিশ্বকাপেই জাতীয় দলের জার্সিতে নিজের ক্যারিয়ারের ইতি টানবেন টাইগার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। অবশ্য এ গুঞ্জন নিজেই উড়িয়ে দিয়েছিলেন ক্যাপ্টেন ম্যাশ। জানিয়েছিলেন, অবসরের কথা এখনই ভাবছেন না তিনি। আজ মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) তা নিশ্চিত করল।

কিন্তু জানা গেছে, লংকা সফরে দলের অধিনায়ক যে মাশরাফী-ই, তা নাকি জানতেন না প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। আজ মঙ্গলবার দল ঘোষণার মাত্র কয়েক ঘণ্টা আগে তিনি জানতে পারেন তামিম, সৌম্য সরকার, মুশফিকদের নেতৃত্ব দেবেন মাশরাফী বিন মোর্ত্তজা।

শ্রীলংকা সফরে অধিনায়ক কে হচ্ছেন তা জানতেন না এ কথা জানিয়েছিলেন নান্নু নিজেই। অবশ্য, অধিনায়ক কে হচ্ছেন এমন প্রশ্নে তিনি বলেছিলেন, ‘এটি তো বোর্ডের সিদ্ধান্ত, আমি বলতে পারবো না।’

অবশ্য পরে মিরপুরে শের-ই বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মিনহাজুল আবেদীন নান্নু শ্রীলঙ্কা সফরের জন্য দল ঘোষণার মধ্য দিয়ে মাশরাফীর খেলার বিষয়টি নিশ্চিত করেন।

এদিকে দলে থাকছেন না বিশ্বকাপে খেলা তিন ক্রিকেটার। সাকিব আল হাসান, আবু জায়েদ রাহী ও লিটন দাস খেলবেন না বিধায় দলে অন্তর্ভূক্ত হয়েছেন ওপেনার এনামুল হক বিজয় ও স্পিনার তাইজুল ইসলাম।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com