‘মাসুদ রানা’কে আবিষ্কার করবেন ফেরদৌস-পূর্ণিমা

Print

নন্দিত কথা সাহিত্যিক কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় থ্রিলার উপন্যাস মাসুদ রানা সিরিজের তিনটি উপন্যাস থেকে নির্মিত হতে যাচ্ছে চলচ্চিত্র। জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে জনপ্রিয় চরিত্র ‘মাসুদ রানা’কে পর্দায় আনার ঘোষণাও দেওয়া হয় অনেক আগেই। কিন্তু মাসুদ রানার কাজ শুরু হবে হবে করেও হচ্ছিল না। তবে এবার মাসুদ রানা ভক্তদের জন্য সুখবর নিয়ে এল জাজ মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটি জানায়, শিগগিরই মাসুদ রানার নির্মাণকাজ শুরু হবে। আর এই ছবিতে চমক হিসেবে থাকছেন হলিউড অভিনেতারাও। মূল মাসুদ রানার ভূমিকায় দেখা যাবে একজন বাংলাদেশিকে। যাকে খুঁজে নেওয়া হবে রিয়্যালিটি শো’র মাধ্যমে।

‘মাসুদ রানা’র খোঁজেই ২ আগস্ট থেকে সম্প্রচার শুরু হচ্ছে ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো- কে হবে মাসুদ রানা?’ প্রতিযোগিতা। মাসুদ রানা হওয়ার স্বপ্ন নিয়ে রেজিস্ট্রেশন করেছে ১২ হাজারেরও বেশি তরুণ। আর এই প্রতিযোগিতার মাধ্যমে মাসুদ রানাকে আবিষ্কার করবেন জনপ্রিয় তারকা ফেরদৌস ও পূর্ণিমা। কারণ তাদেরকে এই প্রতিযোগিতার স্থায়ী বিচারক হিসেবে দেখা যাবে। আর তাদের সঙ্গে থাকবেন কয়েকজন অতিথি বিচারকও। অতিথি বিচারক হিসেবে বিভিন্ন পর্বে অংশ নেবেন আফজাল হোসেন, মোস্তফা সরয়ার ফারুকী, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম প্রমুখ।

মারিয়া নূরের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করছেন তানিয়া আহমেদ। রিয়্যালিটি শো’টি সম্প্রচারিত হবে ২ আগস্ট থেকে প্রতি শুক্র ও রবিবার রাত ৮টায় চ্যানেল আই এর পর্দায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com