‘মাসুদ রানা’ সিনেমার নায়িকা শ্রদ্ধা কাপুর

Print

বাংলাদেশের জনপ্রিয় কথাসাহিত্যিক কাজী আনোয়ার হোসেনের সৃষ্ট কাহিনী-চরিত্র মাসুদ রানা নিয়ে ছবি নির্মাণ করা হবে ঢালিউডে। এতে নায়িকার ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকে। আজ বৃহস্পতিবার নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

বর্তমানে ‘সাহো’ ছবির জন্য আলোচনায় আছেন শ্রদ্ধা। এতে ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাসের সাথে দেখা যাবে তাকে। এছাড়া তার ‘আশিকী ২’, ‘বাঘি’ ছবিও দর্শকদের নজর কেড়েছে।

‘মাসুদ রানা’ ছবিটি পরিচালনা করবেন আসিফ আকবর, জাজ মাল্টিমিডিয়ার সাথে আরও প্রযোজনা করবে সিলভারলাইন প্রোডাকশন্স। ছবিতে হলিউড ও ঢালিউডের গুণী অভিনয়শিল্পীরা কাজ করবেন। ছবির শুটিং শুরু হবে ২৭ সেপ্টেম্বর। শুটিং হবে বাংলাদেশ, মরিশাস, থাইল্যান্ড, আমেরিকা ও আফ্রিকাতে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
bdsaradin24.com