‘মায়াবতী’ সিনেমার পাশে ‘সাপলুডু’ টিম

Print

এক নতুন ইতিহাস সৃষ্টি হলো। এমনটা সচারচর দেখা যায় না। এক ছবির প্রচারণায় দাঁড়ালো অন্য আরেকটি ছবির সদস্যরা। হ্যাঁ, প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে অরুণ চৌধুরী পরিচালিত ‘মায়াবতী’ ছবিটি। আর এই ছবিটি দেখতে সিনেমা হলে হাজির মুক্তি প্রতীক্ষিত বহুল আলোচিত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ শিল্পী ও কলাকুশলীরা।
শুধু ছবিটি তারা দেখলেনই না দর্শকদের আমন্ত্রণ জানালেন সিনেমা হলে। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিনেপ্লেক্সে ছবিটি দেখতে হাজির হন ছবির পরিচালক গোলাম সোহরাব দোদুল, নায়ক আরিফিন শুভ এবং অন্যান্য কলাকুশলীরা। ‘মায়াবতী’র পরিচালক অরুণ চৌধুরী ছাড়া আরও উপস্থিত ছিলেন নির্মাতা চয়নিকা চৌধুরীও।
সিনেমা হলে প্রবেশের আগেই নায়ক শুভকে দেখে ভিড় করেন উপস্থিত তরুণ-তরুণীরা। এ সময় শুভ বলেন, আপনারা কি মায়াবতী ছবিটি দেখেছেন? আমি আজ ছবিটি দেখতে এসেছি আপনারাও দেখবেন। একজন ভালো পরিচালকের ভালো চলচ্চিত্র এটি।
উপস্থিত শুভ ভক্তদের অনেকেই এ সময় ‘সাপলুডু’… ‘সাপলুডু’ বলে চিৎকার করছিলেন। শুভ বলেন, আমার অভিনীত ‘সাপলুডু’ ছবিটি ২৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে। এখন ‘মায়াবতী’ ছবিটি দেখুন। সাপলুডু মুক্তি পেলে সিনেমা হলে গিয়ে দেখবেন। শুভ নিজের ফেসবুক ফ্যান পেজ থেকেও ‘মায়াবতী’ ছবি দেখার আমন্ত্রণ জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com