মায়ের কোল থেকে পড়ে মেয়ের মৃত্যু

Print

মায়ের কোল থেকে ছিটকে পড়ে মাহেন্দ্রর চাকায় পিষ্ট হয়ে রোজা (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের শিবচরের পাঁচচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানায়, বিকেলে মাদারীপুর সদরের চরমুগুরিয়া থেকে ঢাকার উদ্দেশে একটি মাহেন্দ্র ছেড়ে যায়। কাঁঠালবাড়ি ঘাটে যাওয়ার আগে ঢাকা-বরিশাল মহাসড়কের পাঁচচর এলাকায় গতি বৃদ্ধি করে মাহেন্দ্র চালক। হঠাৎ সেটি কাত হয়ে গেলে মায়ের কোল থেকে ছিটকে পড়ে শিশু রোজা।

পরে চালক তার মাহেন্দ্র নিয়ন্ত্রণ করে সামনের দিকে এগিয়ে গেলে সেটির চাকায় পিষ্ট হয় রোজার মাথা। তাৎক্ষণিক তার মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, নিহত রোজা চরমুগুরিয়া এলাকার রোমান হাওলাদারে ছোট মেয়ে। মায়ের কোলে চড়ে ঢাকায় আসছিল সে। মাহেন্দ্রর চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com