মায়ের জন্মদিনে মিমের আবেগঘন পোস্ট

Print

পৃথিবীতে সবচেয়ে শ্রুতিমধুর ও পবিত্র শব্দের নাম মা, সন্তানের সঙ্গে যার নাড়ির সম্পর্ক। স্নেহময়ী মায়ের হাসি, মন উজাড় করা ভালোবাসা, আদর-স্নেহে সন্তানের মনে বয়ে যায় অনাবিল আনন্দের ঝরনাধারা। সব দুঃখ-কষ্ট আর বেদনা মা শব্দের মাঝে বিলীন হয়ে যায়। যুগে যুগে মাকে নিয়ে রচিত হয়েছে অনেক গল্প, গান, ছড়া, কবিতা।

জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের মায়ের জন্মদিন। স্বভাবতই আবেগে ভাসছেন এ সুন্দরী। সামাজিক যোগাযোগমাধ্যমে মায়ের সঙ্গে কেক কাটার ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন মিম। উদযাপনে ছিলেন বাবাও। শুধু ছবিই নয়, আবেগঘন বার্তাও দিয়েছেন মায়ের উদ্দেশে।

আজ মঙ্গলবার দুপুরে নিজের ব্যক্তিগত ফেসবুক পেজে লাস্যময়ী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম লেখেন, ‘প্রিয় মা, আজকের দিনটি উদযাপনের জন্য দারুণ! যখনই প্রয়োজন, তখনই পাশে পেয়েছি তোমাকে, এ জন্য ধন্যবাদ। তোমার সুস্বাস্থ্য, সীমাহীন আনন্দ ও সুখ কামনা করছি। শুভ জন্মদিন, মা। অনেক ভালোবাসি তোমাকে।’ এর সঙ্গে একটি চুমুর ইমোকনও জুড়ে দিয়েছেন অভিনেত্রী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com