মায়ের প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্ক, ১১ বছরের মেয়েকে কুপিয়ে খুন

Print

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ায় নিজের ১১ বছর বয়সী মেয়েকে কুপিয়ে হত্যা করেছেন এক মা। যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের ওই মা মেয়েকে হত্যার পর গাড়িতে করে তার মরদেহ হাসপাতালে নিয়ে যান। পরে পুলিশকে মেয়ে হত্যার কারণ জানান তিনি।

ওরল্যান্ডো কাউন্টি শেরিফ বিভাগের তথ্য বলছে, গ্রেফতারকৃত ওই মায়ের নাম রোসা রিভেরা। তার বয়স ২৮ বছর। রোববার দুপুরের দিকে ১১ বছর বয়সী মেয়েকে হত্যার পর গাড়ির পেছনের আসনে বসিয়ে উইনি পালমার হাসপাতালে নিয়ে যান তিনি। এসময় তার হাতে ছিল রক্তাক্ত একটি পকেট ছুরি।

পুলিশ বলছে, নিহত ওই মেয়ের নাম আলেদা রিভেরা। তার শরীরের সামনে এবং পেছনের অংশে প্রায় ১৫ বার ছুরিকাঘাত করা হয়েছে।

ওরল্যান্ডো পুলিশ বলছে, রোসা রিভেরার ডান হাত কেটে গেছে। তার এই কেটে যাওয়ার পেছনে অন্য কোনো কারণ আছে কি-না; এমন প্রশ্নের জবাবে রোসা বলেছেন, নিজের মেয়েকে কুপিয়ে হত্যা করেছেন। তিনি বলেন, আমার মেয়ে আর নেই।

তাকে গ্রেফতারের পর ওরল্যান্ডো মেডিক্যাল সেন্টারে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। সেখান থেকে তাকে পাঠিয়ে দেয়া ওরেঞ্জ কাউন্টি কারাগারে। তার বিরুদ্ধে প্রথম মাত্রার খুনের অভিযোগ আনার হয়েছে।

তদন্তকারী কর্মকর্তারা বলেছেন, ওরল্যান্ডোতে নিজ বাসায় খুন হয়েছে আলেদা রিভেরা। প্রতিবেশিরা পুলিশকে জানিয়েছেন, রোববার সকালের দিকে মায়ের প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন আলেদা রিভেরা। তবে তার মায়ের এই অভিযোগ অস্বীকার করেছিলেন ১১ বছর বয়সী মেয়ে আলেদা।

তদন্তকারী কর্মকর্তারা যখন রোসা রিভেরাকে জেরা করেন তখন তিনি বলেন, একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক থেকে বিরত রাখতেই খুন করেছেন মেয়েকে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com