মা পাষণ্ডও হয়!

Print

মাদারীপুরে কালকিনি উপজেলায় পারিবারিক দ্বন্দ্বের জেরে দেড় বছরের শিশু সন্তানকে (ছেলে) শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে এক পাষণ্ড মায়ের বিরুদ্ধে। নিহত শিশুর নাম তারামিয়া। শনিবার সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার চরঠেঙ্গামারা গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পাষণ্ড মা মৌসুমী বেগমকে আজ রবিবার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার চরঠেঙ্গামারা গ্রামের গিয়াসউদ্দিন হাওলাদারের মেয়ে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার বাশগাড়ি এলাকার মধ্যচর গ্রামের সিরাজ মোল্লার ছেলে মনির মোল্লার সঙ্গে পৌর এলাকার চরঠেঙ্গামাড়া গ্রামের গিয়াসউদ্দিন হাওলাদারের মেয়ে মৌসুমীর পাঁচ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছরের একটি পুত্রসন্তান আছে। কিন্তু বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে দ্বন্দ্ব চলে আসছে। এরই জের ধরে স্ত্রী মৌসুমী তার বাবার বাড়ি চলে আসে। পরে স্বামী মনির মোল্লা শনিবার বিকালে তার স্ত্রী ও সন্তানকে নিজ বাড়িতে নেওয়ার জন্য শ্বশুর বাড়ি যায়। এ সময় দুজনের মাঝে নতুন করে ঝগড়া সৃষ্টি হয়। এতে মনির মোল্লা স্ত্রী-সন্তানকে না নিতে পেরে অভিমান করে নিজ বাড়ি চলে যায়। এই সুযোগে শনিবার সন্ধ্যায় পাষণ্ড মা মৌসুমী বেগম তার নিজ শিশুপুত্র তারামিয়াকে শ্বাসরোধে হত্যা করে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com