মা বকা দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

Print

মায়ের বকুনি সইতে না পেরে অভিমানে আত্মহত্যা করেছেন তানবীর সিদ্দীকা তামান্না (১৪) নামে এক স্কুলছাত্রী।

শুক্রবার রাতে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের রতনপুর গ্রামে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সে ওই গ্রামের হারুন অর রশীদের মেয়ে। স্থনীয় বাগলী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও নিহতের পরিবার জানিয়েছে, শুক্রবার সকালে বাড়িতে ছোট ভাইকে মারধর করে তামান্না। এ কারণে তাকে বকাঝকা করেন মা ফিরোজা বেগম।

এরপর পরিবারের অন্যান্য নারীরা দুপুরের রান্নার কাজে ব্যস্ত থাকার ফাঁকে বেলা সাড়ে ১১টা থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে কোনো এক সময় চাচার বসতঘরে রুমের দরজা লাগিয়ে আড়ার সঙ্গে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সে।

তার মা জানান, আমি মেয়েকে তেমন কঠোর ভাষায় কিছু বলিনি। ছোট ছেলেকে শান্ত্বনা দেয়ার জন্য তামান্নাকে কিছুটা শাসনের সুরে কথা বলেছি। কিন্তু কে জানত সেই অভিমানে সে আমাদের ছেড়ে চিরতরে চলে যাবে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রাথমিক তদন্তে নিশ্চিত হয়েছি মায়ের সঙ্গে অভিমান করেই তামান্না আত্মহত্যা করেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 39 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com