‘মিতিন মাসি’র ট্রেলারে টানটান উত্তেজনা

Print

কলকাতার জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিক এবার পর্দায় গোয়েন্দা চরিত্রে হাজির হচ্ছেন। প্রথমবার বাংলার সিনে পর্দায় আসছে এক মহিলা গোয়েন্দার গল্প। প্রকাশ্যে এসেছে অরিন্দম শীলের ‘মিতিন মাসি’র ট্রেলার।

সেখানে মিতিন মাসির ভূমিকায় নজর কাড়লেন কোয়েল। প্রখর বুদ্ধিদীপ্ত, বেপরোয়া, তীক্ষ্ণ দৃষ্টি-সম্পন্ন ঘরোয়া মহিলা, যিনি কিনা অন্যায়ের প্রতিবাদ করতে মোটেই পিছপা হন না। পুরুষদের মতোই সমানভাবে গল্পের খলনায়কদের আছাড় মারতেও কম যান না। টিজারের পাশাপাশি ট্রেলারেও অ্যাকশন সিকোয়েন্সে বাজিমাত করলেন এই অভিনেত্রী।

গল্পে দেখা যাবে, স্কুল থেকে বাড়ি ফেরার পথে হঠাৎই নিখোঁজ হয়ে যায় ছোট্ট রনি। নিখোঁজ নয়, পরিকল্পনা মাফিক কিডন্যাপ করা হয় তাকে। এরপরই হুমকি ফোন আসতে থাকে রনির মা-বাবার কাছে। তবে পুলিশকে জড়ানো মানা! নতুবা রনির প্রাণনাশও হতে পারে। রনির বাবার ভূমিকায় রয়েছেন খ্যাতনামা বলিউড অভিনেতা বিনয় পাঠক। আর মায়ের চরিত্রে জুন মালিয়া। ছেলের খোঁজ না পেয়ে অথৈ জলে পড়ে মা-বাবা।

অবশেষে যোগাযোগ করেন মহিলা গোয়েন্দা প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায়ের সঙ্গে। এরপর মিতিন মাসির রহস্যভেদে একের পর এক জট খুলতে থাকে। সামনে আসে পারিবারিক শত্রুতা, আরও নানা অজানা কথা। কীভাবে ছোট্ট রনিকে উদ্ধার করল মিতিন মাসি? সে গল্প জানতে হলে অপেক্ষা করতে হবে পুজো অবধি। আসছে ২ অক্টোবর মুক্তি পাবে ‘মিতিন মাসি’ ছবিটি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com