মিথ্যা বলায় পৃথিবীতে এক নম্বর মির্জা ফখরুল

Print

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মিথ্যা বলায় পৃথিবীতে এক নম্বর বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, পৃথিবীতে যদি মিথ্যা কথা বলার জন্য কোনো পুরস্কার দেওয়া হতো, তাহলে সেখানে প্রথম পুরস্কার পেতেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে উত্তর জেলা যুবলীগ আয়োজিত সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, যুদ্ধবিধ্বস্ত দেশকে পুনর্নির্মাণ করার ক্ষেত্রে যুবলীগ ভ্যানগার্ডের মতো বঙ্গবন্ধুর পাশে থেকে কাজ করেছে। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে যখন হত্যা করা হয় তখন বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ছিল ৭.৪ শতাংশ। যেটি আমরা ১৭-১৮ অর্থ বছরে অতিক্রম করতে পেরেছি মাত্র। বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ বহু আগে দক্ষিণ কোরিয়া কিংবা সিঙ্গাপুরের চেয়ে উন্নত দেশে পরিণত হতো।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে অদম্য গতিতে এগিয়ে চলেছে। শহর থেকে গ্রাম নির্বিশেষে সমগ্র দেশ বদলে গেছে। এখন দেশের কোথাও ছেঁড়া কাপড় পরা ও খালি পায়ে মানুষ দেখা যায় না। গ্রামের কোথাও কুঁড়েঘর দেখা যায় না। গ্রামের মেঠোপথ এখন পিচঢালা পথে রূপ নিয়েছে। দেশ বদলে দেওয়ার পাশাপাশি আমরা উন্নত জাতি হিসেবে আত্মপ্রকাশ করছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com