মিথ্যা বলায় মির্জা ফখরুল সাহেব চ্যাম্পিয়ন

Print

মিথ্যা বলায় মির্জা ফখরুল ইসলাম সাহেব চ্যাম্পিয়ন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, মিথ্যাচারের একটা সীমা থাকে। তার মিথ্যাচার শুনে আমার লজ্জা হচ্ছে যে একজন ভদ্রবেশী মানুষ কীভাবে এত মিথ্যা বলতে পারেন? সুতরাং মিথ্যা বলায় যদি কোনও পুরস্কার দেওয়া হতো নিঃসন্দেহে চ্যাম্পিয়ন হতেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব।

শনিবার (১৭ নভেম্বর) রাজধানীতে জাতীয় প্রেসক্লাবে ন্যাশনাল আওয়ামী পার্টি—ন্যাপ (ভাসানী) আয়োজিত ‘মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, ‘বিএনপি কার্যালয়ের সামনে বিনা উসকানিতে তাদের নেতাকর্মীরা কীভাবে পুলিশকে কিল-ঘুষি মারছিলেন, কীভাবে পুলিশের গাড়িতে আগুন লাগিয়েছিলেন, কীভাবে পথচারীদের ওপর হামলা চালাচ্ছিলেন, তাদের চেহারা যে টেলিভিশনের ক্যামেরা এবং পথচারীদের হাতে থাকা মোবাইলের ভিডিও ক্যামেরায় ধরা পড়ে গেছে, মির্জা ফখরুল ইসলাম সাহেব তা বুঝতে ভুল করেছিলেন। তাই তিনি তড়িঘড়ি করে সংবাদ সম্মেলন করে বললেন, আওয়ামী লীগের হেলমেট বাহিনী এই হামলা চালিয়েছে। প্রকৃতপক্ষে হেলমেট বাহিনীর নেতা হচ্ছেন মির্জা ফখরুল ইসলাম।’ এসময় তিনি মির্জা ফখরুলের বিভিন্ন সময় হেলমেট পরে নয়াপল্টনের বিএনপি কার্যালয়ে যাওয়ার ছবিও সাংবাদিকদের দেখান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com