মিন্নিকে আসামি রেখেই রিফাত হত্যার চার্জশিট!

Print

বরগুনার প্রকাশ্য রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত চলছে। এই হত্যাকাণ্ডের নায়ক সাব্বির আহমেদ ওরফে নয়ন বন্ড কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। এই মামলায় গ্রেফতার হওয়া আসামিদের মধ্যে প্রায় সবাই হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রিফাত হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতার হয়েছেন তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। তিনি এ ঘটনার প্রত্যক্ষদর্শী ও মামলার প্রধান সাক্ষী। মিন্নিকে গ্রেফতারের পরই ঘটনা ভিন্ন মাত্রা পায়। হত্যা মামলার গতিপ্রকৃতি অন্য দিকে মোড় নেয়।

একটি সূত্রে জানা গেছে, রিফাত হত্যায় তার স্ত্রী মিন্নিকে জড়িয়ে অভিযোগপত্র তৈরি হচ্ছে। চার্জশিটে মিন্নির নাম রাখতে তড়িঘড়ি করছে পুলিশ। বরগুনা পুলিশের কর্তাব্যক্তিরা এখন ঢাকায় অবস্থান করছেন। ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে মিন্নিকে জড়িয়ে চার্জ গঠন করতে ব্যস্ত সময় পার করছেন তারা। এদিকে রিফাত হত্যার তদন্ত চলছে। তদন্ত করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রিফাত হত্যার দেড় মাস পরও এই মামলার এজাহারভুক্ত চার আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ বিষয়ে পুলিশের কোনো তৎপরতাও চোখে পড়ছে না।

বরগুনা জেলা পুলিশের একটি সূত্র জানায়, পুলিশ সুপার মো. মারুফ হোসেন ও মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির কয়েক দিন ধরে ঢাকায় অবস্থান করছেন। মামলার অভিযোগপত্রের ব্যাপারে ‘উচ্চপর্যায়ের’ নির্দেশনা নিতে তারা ঢাকায় অবস্থান করছেন বলে জানা গেছে। নির্দেশনামাফিক তৈরি হবে চার্জশিট।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 63 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com