মিমের রান্না করা খাবার খেয়ে বিচারকের মৃত্যু!

Print

ঢালিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের রান্না খেয়ে এক অনুষ্ঠানের বিচারকের মৃত্যু হয়েছে। একটি রান্নার প্রতিযোগিতার চূড়ান্ত অনুষ্ঠানে তার একটি স্পেশাল রান্না করা খাবার খেয়ে মুহূর্তেই বিচারক জ্ঞান হারান এবং মারা যান!

ভয়ের কিছু নেই, এটা বাস্তব কোনো ঘটনা নয়। ‘বিউটি অ্যান্ড দ্য বুলেট’ শিরোনামে একটি ওয়েব সিরিজে দেখা যাবে এমন দৃশ্য। ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে এশিয়াটিক থ্রিসিক্সটির অঙ্গপ্রতিষ্ঠান গুড কোম্পানি লিমিটেড। গল্প লিখেছেন মারুফ রেহমান। যৌথভাবে চিত্রনাট্য লিখেছেন সরদার সানিয়াত হোসেন, মারুফ রেহমান আর অনিমেষ আইচ।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর স্টার সিনেপ্লেক্সে একটি প্রিমিয়ার শো’র মাধ্যমে ওয়েব সিরিজটি জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়স্কোপ-এ মুক্তি দেয়া হয়। সপ্তাহের মঙ্গলবার আর শুক্রবার এই ওয়েব সিরিজের একটি করে পর্ব সেখানে অবমুক্ত করা হবে। ক্রাইম থ্রিলারর্মী গল্পে ফুটিয়ে তোলা হয়েছে মাদক, দুর্নীতি, শোবিজ জগতের অনেক কিছুই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 33 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com