মিরাজের মাথায় বলের আঘাত

Print

চোট সমস্যা এমনিতেই পিছু ছাড়ছে না বাংলাদেশ দলের। এর মধ্যে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামার ঠিক আগের দিন ঘটল আরেক দুর্ঘটনা। সাউদাম্পটনে অনুশীলনের সময় মাথায় বলের আঘাত পেয়েছেন মেহেদী হাসান মিরাজ।

আফগান ম্যাচের আগের দিন রোববার অনুশীলনে আসে বাংলাদেশ দল। অনুশীলনের ফাঁকে একটি টিভি চ্যানেলকে সাক্ষাৎকার দিচ্ছিলেন মিরাজ। এমন সময় সেন্টার উইকেটে ব্যাটিং করতে থাকা সাব্বির রহমানের করা শটে বল উড়ে এসে আঘাত করে মিরাজের মাথায়।

মিরাজ মাটিতে লুটি পড়েন। সাথে সাথে ছুটে যান ফিজিও থিহান চন্দ্রমোহন। গভীরভাবে পর্যবেক্ষণ করেন তিনি মিরাজকে। তবে মিরাজের আঘাত কতটা গুরুতর এ নিয়ে অফিশিয়াল কোনো বিবৃতি জানা যায়নি এখনো।

বিশ্বকাপে এখন পর্যন্ত সবগুলো ম্যাচেই খেলেছেন মিরাজ। বোলিং আক্রমণে অন্যতম ভরসা তিনি। ৫ ম্যাচে নিয়েছেন ৫ উইকেট। মিরাজের চোট তাই বড় ভাবনার কারণ।

সর্বশেষ অস্ট্রেলিয়ার বিপক্ষে চোটের কারণে একাদশে ছিলেন না সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেন। বিশ্বকাপ চলাকালে চোটে পড়েছিলেন সাকিব আল হাসানও। যদিও কোনো ম্যাচ মিস করতে হয়নি তাকে। এ ছাড়া নেটে অনুশীলনে হাতে আঘাত পেয়েছিলেন মুশফিকুর রহিমও। সব মিলে চোট সমস্যা থেকে বাংলাদেশ যেন বেরই হতে পারছে না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com