মিষ্টি, পিঠা, খই, কদমায় অতিথিদের আপ্যায়ন প্রধানমন্ত্রীর

Print

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার তার সরকারি বাসভবন গণভবনে অতিথিদের বাঙালির ঐতিহ্যবাহী বৈশাখী খাবার মিষ্টি, পিঠা, খই, বাতাসা, কদমা এবং মিষ্টি জিলাপি ও মোয়া দিয়ে আপ্যায়ন করা হয়। খবর ইউএনবি।

এসময় প্রধানমন্ত্রী নতুন বছরে দেশবাসীর আরো সুন্দর জীবন কামনা করেছেন।

বাংলা পুঞ্জিকার (ক্যালেন্ডার) প্রথম দিন দেশে বা বিদেশে সকল বাঙালিকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী আশা প্রকাশ করেন, নতুন বছরে নতুন সূর্যের মতো সকলের জীবন আরো সুখীময়, সুন্দর ও সমৃদ্ধ হবে।

দেশ আরো সমৃদ্ধির পথে এগিয়ে যাবে এবং বাঙালি জাতি বিশ্বে অন্যতম আত্মপরিচয় ও সম্মান নিয়ে বাঁচবে।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা সোনার বাংলা পরিণত করবো বাংলাদেশকে। আমরা সেটি করতে সক্ষম। আমরা সেই লক্ষ্য অর্জনে নিরলসভাবে কাজ করছি।’

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘এসো এসো এসো হে বৈশাখ’ এবং ‘আনন্দ লোকে মঙ্গল আলোকে’ গানে গেয়ে বাংলা ১৪২৬ নববর্ষকে স্বাগত জানান সেখানে উপস্থিত সবাই।

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা প্রধানমন্ত্রীকে একটি ফুলের তোড়া উপহার দেন।

এরপর ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতারাও প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া উপহার দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com