মুক্তিযোদ্ধা নুরননবীর পক্ষে গণসংযোগে সাবেক এমপি ড. হামিদা বানু শোভা

Print

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবীর পক্ষে গণ সংযোগে ব্যাস্ত সময় পার করছেন ডোমার-ডিমলার সাবেক সংসদ সদস্য ড. হামিদা বানু শোভা।
শনিবার সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত উপজেলার বোড়াগাড়ী, জোড়াবাড়ী, গোমনাতী, বামুনিয়া, ভোগডাবুড়ী, কেতকীবাড়ী ইউনিয়নসহ এলাকার পাড়া মহল্লায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন। এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার এমএ কবির দুলু, সাংগঠনিক সম্পাদক শমশের আলী, সহকারী কমান্ডার বজলুর রশিদ বজু, গোলাম রাব্বানী, রবিউল আলম রব্বি, সাবেক বামুনিয়া ইউপি চেয়ারম্যান মোমিনুর রহমান, ভোগডাবুড়ী ইউনিয়ন কমান্ডার আব্দুল জব্বার কানু, কেতকীবাড়ী ইউনিয়ন কমান্ডার মাসুম সাজ্জাদ প্রধান সাজু সহ বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য ও স্থানীয় গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। নির্বাচনে চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী মাঠে লড়াই করছে, এদের মধ্যে সর্বদলীয় নাগরিক কমিটির মনোনিত প্রার্থী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী এগিয়ে আছে বলে জানা গেছে। অপর ২প্রার্থীর মধ্যে বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ মাঠে আছে। ডোমার রিপোর্টার্স ইউনিটির সভাপতি আসাদুজ্জামান হিল্লোল বলেন, আমাদের জরিপে দল মত নির্বিশেষে মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী হেবীওয়েট প্রার্থী হিসাবে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী পৌর এলাকার চিকনমাটি ধনীপাড়া গ্রামের মৃত আব্দুল মজিদের পুত্র। তিনি অবঃপ্রাপ্ত উপ-সহকারী কৃষি কর্মকর্তা, ডিপ্লোমা কৃষিবিদ বঙ্গবন্ধু পরিষদের জেলা সভাপতি, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতিসহ দীর্ঘদিন যাবত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের দায়ীত্ব পালন করেন। তিনি মাদক, সন্ত্রাস, জুয়া বন্ধসহ ডোমার কে উন্নত উপজেলা হিসাবে গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
#
আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী)

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 72 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com