মুক্তির আগেই ৩২০ কোটি টাকা আয় ‘সাহো’র

Print

আর মাত্র এক সপ্তাহ পরই মুক্তি পাচ্ছে বহুল আলোচিত দক্ষিণী চলচ্চিত্র ‘সাহো’। কিন্তু অবাক করার মতো ঘটনা, ‘বাহুবলী’ খ্যাত প্রভাস আর শ্রদ্ধা কাপুর অভিনীত ‘সাহো’ মুক্তির আগেই আয় করে নিয়েছে ৩২০ কোটি টাকা।

৩৫০ কোটি রুপি খরচে নির্মিত অ্যাকশনধর্মী এই ছবিটি টিজার থেকে শুরু করে ট্রেলার সবকিছুতেই বাজিমাত করেছে।

আর তাতে থিয়েট্রিক্যাল রাইটস বিক্রয় করেই ছবিটি ৩২০ কোটি আয় করেছে। তাছাড়াও টিজার এবং ট্রেলারের মাধ্যমে ছবির অনেক মুনাফা হয়েছে।

নির্মাতা প্রতিষ্ঠান জানিয়েছে, ৩০ আগস্ট হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘সাহো’। ছবিতে প্রভাস ও শ্রদ্ধা কাপুর পুলিশের চরিত্রে অভিনয় করেছেন। এই ছবির মাধ্যমে প্রথমবার সাউথ ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন শ্রদ্ধা।

জানা গেছে, ‘সাহো’র জন্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস। তবে প্রভাস নিজে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তার পারিশ্রমিকের অঙ্কটা ৮০ কোটি রুপি। অন্যদিকে ছবির হিরোইন শ্রদ্ধা নিচ্ছেন ৭ কোটি রুপি।

যদিও এই চরিত্রের জন্য প্রযোজক ও পরিচালকদের প্রথম পছন্দ ছিলেন ক্যাটরিনা কাইফ। কিন্তু ক্যাট ৫ কোটি রুপি দাবি করেন। এখন গুঞ্জন উঠেছে, প্রথম পছন্দ ক্যাটরিনাকে ৫ ‍কোটি রুপিতে না নিয়ে শ্রদ্ধাকে ৭ কোটি রুপিতে নেয়ার খবরের সত্যতা নিয়ে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
bdsaradin24.com