মুক্তি পেল ‘সাপলুডু’র প্রথম গান

Print

‘কিছু স্বপ্ন পায় না পথের ঠিকানা/ কিছু আঁধার ছুঁয়ে সে সীমানা/ ছুটেছি যে পথে আমি/ জানি না তার শেষ কোথায়/ আলো-আঁধার খেলা করে/ স্বপনেরই সেই ঠিকানায়’ এমনই কথায় মুক্তি পেল বহুল প্রতীক্ষিত ছবি ‘সাপলুডু’র প্রথম গান। গানের শিরোনাম ‘কিছু স্বপ্ন’। এতে কণ্ঠ দিয়েছেন পড়শি ও হৃদয় খান।

সোমবার (৪ আগস্ট) রাতে রাজধানীর কারওয়ানবাজারস্থ বিএসইসি ভবনের আরটিভি কার্যালয়ে আরটিভি মিউজিকের ফেসবুক লাইভ অনুষ্ঠানের মাধ্যমে গানটি মুক্তি দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছবির নির্মাতা গোলাম সোহরাব দোদুল, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, ‘কিছু স্বপ্ন’ গানের শিল্পী হৃদয় খান ও পড়শি।

মূলত গানটির লিরিক্যাল ভিডিও মুক্তি পেয়েছে। আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গানটি দর্শকরা উপভোগ করতে পারবেন।

গান প্রসঙ্গে সঙ্গীতশিল্পী হৃদয় খান আরটিভি অনলাইনকে বলেন, অন্যরকম ভালো একটি গান হয়েছে। এটা আমার অন্যতম একটা সৃষ্টি। গানটা আমার সন্তানের মতো। আশা করি দর্শকদের খুব ভালো লাগবে।

গানটির বিষয়ে পড়শি বলেন, যারা আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষী আছেন সবাইকে বলব আপনাদের জন্য এটি আমার ঈদ উপহার। এ পর্যন্ত আমি একশ পঞ্চাশের বেশি ছবিতে গান গেয়েছি। তার মধ্যে অন্যতম একটি গান হয়েছে এটি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 17 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com