মুরাদনগরে স্বামী স্ত্রীসহ বিএনপির ৬ মনোনয়ন ফরম সংগ্রহ

Print

মো. শরিফুল আলম চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) থেকে: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের জন্য বিএনপি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। মঙ্গলবার দুপুরে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ব্যারিস্টার রফিক ও তার স্ত্রী বিএনপির চেয়ার পার্সনের উপদেষ্টা ড. শাহিদা রফিক মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এসময় তাদের সঙ্গে ছিলেন যুবদল কেন্দ্রীয় কমটিরি সাবেক শিল্প বিষয়ক সম্পাদক গোলাম কিবরিয়া সরকার প্রমূখ।
এদিকে ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও তার স্ত্রী ড. শাহিদা রফিক দলীয় মনোনয়ন পত্র সংগ্রহের খবরে নিজ এলাকা মুরাদনগর উপজেলার মুরাদনগর ও বাঙ্গরা থানায় দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। দলীয় তৃণমূল নেতা-কর্মীদের দাবী মুরাদনগরের এক সময়ের উন্নয়নের রূপকার, ১/১১ ও মাইনাস-২ ফর্মূলাকে ব্যর্থ করে দেয়ার নেতৃত্বদানকারী ব্যারিস্টার রফিকের প্রতি দীর্ঘ দিনের ঋণ শোধ করার এটাই সময়। তাঁর সুদীর্ঘ কালের নিরবচ্ছিন্ন নেতৃত্বের কারনে বিএনপির সকল পর্যায়ের নেতৃত্ব শক্তিশালী হয়েছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ ভোটাররা যদি নির্বিঘেœ তাদের ভোট প্রদান করতে পারে তাহলে ব্যারিস্টার রফিকের বিজয় সু-নিশ্চিত বলে তারা আশাবাদী।
শেষ খবর পাওয়া পর্যন্ত মুরাদনগর থেকে এ পর্যন্ত ৬জন বিএনপির দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরা হলেন ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, তার স্ত্রী ড. শাহিদা রফিক, সাবেক সাংসদ শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ ও তার ভাই একেএম মুজিবুল হক, এড. নূর এ আলম ও ব্যারিস্টার আবদুল্লাহ আল মামুন।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 314 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com