মৃত্যুর পরেও সাত বছর ধরে শীর্ষে এমজে, আয় নিয়ে রহস্য!

Print

মরা হাতি লাখ টাকা হতে পারে কিন্তু মৃত মানুষের দাম যে কোটিতে সেটা প্রমাণ করলেন মাইকেল জ্যাকসন (এমজে)। বিশ্বের এক নম্বর পপ গায়ক ও পারফর্মার যিনি এতদিন ধরেও ফোর্বের তালিকায় কোটিপতি হিসাবে রাজ করছেন।

ফোর্বস ম্যাগাজিন তাদের একটি বিশেষ তালিকায় মৃত মানুষদের একটি তালিকা প্রকাশ করেন। যেখানে জনপ্রিয় মৃত মানুষদের রয়্যালটির বিচারে এখনও কত আয় করেন তার তালিকা বের হয়। সেই তালিকায় দেখা গিয়েছে এবারেও শীর্ষে রয়েছেন মাইকেল জ্যাকসন। এই নিয়ে পরপর প্রায় সাতবছর নিজের অবস্থান ধরে রেখেছেন মাইকেল।

মৃত অবস্থাতেও তার জনপ্রিয়তা রয়েছে চরমে। গত অক্টোবর ২০১৮ সাল থেকে এবছর অর্থাৎ ২০১৯ অক্টোবর পর্যন্ত তার আয় ৬০ মিলিয়ন ডলার। মূলত মিজাক মিউজিক, সোনির সঙ্গে চুক্তি মিলিয়ে তার আয়ের তালিকাটা বেশ চমকপ্রদ বলাই যেতে পারে।

সূত্রের খবর, মাইকেল জ্যাকসনের গান এখনও পর্যন্ত প্রতিনিয়ত গোটা বিশ্বে ২.১ বিলিয়ন করে বাড়ছে প্রতি মাসেই। এই তালিকায় দ্বিতীয় হয়েছেন এলভিস প্রিসলি। তার মোট আয় ৩৯ মিলিয়ন ডলার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com