মেম্বারের বাড়িতে নীলার আস্তানা, ভিড় জমে তরুণদের

Print

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়ন পরিষদের সদস্য মিথুনের ফুল্লশ্রী গ্রামের বাড়িটি দুই মাস আগে ভাড়া নেন নীলা (২৪) নামের এক তরুণী।

এরপর থেকে মেম্বারের বাড়িতে আনাগোনা বেড়ে যায় তরুণদের। স্কুল-কলেজ ও এলাকার প্রভাবশালী ব্যক্তিদের ছেলেরা প্রতি রাতে আসা-যাওয়া করে। ধীরে ধীরে তরুণদের ভিড় জমে নীলার বাসায়।

কেউ কেউ আবার নীলার বাসায় ৪-৫ দিন থেকে যেত। অতিথিদের জন্য খাবার ও বিনোদনের বিশেষ ব্যবস্থা ছিল নীলার। উঠতি বয়সী ছেলেদের আনাগোনা বেড়ে যাওয়ায় সন্দেহ হয় এলাকাবাসীর। তবে প্রভাবশালী ব্যক্তিদের ছেলেদের সঙ্গে সখ্য থাকায় নীলার বিরুদ্ধে প্রতিবাদের সাহস পেত না কেউ।

অবশেষে আগৈলঝাড়া থানা পুলিশকে বিষয়টি জানায় এলাকাবাসী। ৩০ নভেম্বর রাতে পুলিশ অভিযান চালায় নীলার বাসায়। এ সময় ২০ পিস ইয়াবাসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। এ সময় নীলা ও তিন তরুণকে গ্রেফতার করা হয়। তারা হলেন- একই এলাকার কামাল পাইকের ছেলে রফিকুল ইসলাম পাইক, শাওন হালাদার ও আলী হোসেন। গ্রেফতার নীলা আগৈলঝাড়া উপজেলার বাসিন্দা। নীলাকে গ্রেফতারের পর বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য।

পুলিশ জানায়, স্কুলজীবনের বখাটে বন্ধু-বান্ধবের সঙ্গে মিলে খারাপ কাজে জড়ায় নীলা। নীলার বাবা বাংলাদেশ বেতারে চাকরি করতেন। বাবার চাকরির সুবাদে ঢাকায় থেকে পড়ালেখা অবস্থায় নেশায় আসক্ত হয়ে পড়ে নীলা। নেশার জগতে পা দেয়ার কারণে লেখাপড়ায় বেশি দূর না এগোতে পারেনি। বিয়ে দিলেও টেকেনি সংসার।

একাধিক বিয়ের পর নিজের পছন্দে ঢাকার মিরপুরে ওসমান গণি সাফিন নামের এক ব্যবসায়ীকে বিয়ে করে নীলা। স্বামীর আগের সংসার থাকায় স্বামীর ঘরে উঠতে পারেনি নীলা।

বাধ্য হয়ে বিভিন্ন স্থানে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। মাঝেমধ্যে নীলার কাছে আসে তার স্বামী ওসমান গণি। দাম্পত্য জীবনে নীলা এক কন্যা সন্তানের মা হলেও মেয়েটি মারা যায়। এরপর নীলা আরও বেপরোয়া হয়ে ওঠে।

এভাবে মাদক সেবী থেকে নীলা পা বাড়ায় মাদক ব্যবসায়। নিজের সৌন্দর্যকে কাজে লাগিয়ে ধনাঢ্য ব্যবসায়ী, বিদেশ ফেরত তরুণদের সঙ্গে সখ্যতা গড়ে তোলে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com