মেয়েদের পর এবার আসছে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’

Print

বামে গতবারের চ্যাম্পিয়ন রোহিত খন্ডেলওয়াল ও ডানে ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ও এভ্রিল

২০১৭ সালে প্রথমবারের মতো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ আয়োজন করে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান অন্তর শোবিজ। পরের বছরও একই আয়োজন করে তারা।

এর ফলে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’-এর মঞ্চে যান বাংলাদেশের দুই মেয়ে জেসিয়া ইসলাম ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

এবার একই প্রতিষ্ঠান আয়োজন করতে যাচ্ছে ছেলেদের জন্য ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’।

১৮ থেকে ২৭ বছরের ফিটনেসসমৃদ্ধ ছেলেরা এতে অংশ নিতে পারবেন। এখান থেকে সেরাজন আগামী আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলাতে অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ লাল-সবুজের প্রতিনিধিত্ব করবেন।

বিষয়টি জানালেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। প্রতিযোগিতাটি নিয়ে আগামীকাল (১৬ জুলাই) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানেই পুরো আয়োজনটি তুলে ধরা হবে।

স্বপন চৌধুরী বলেন, ‘‘মিস ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের মেয়েরা ভালো করেছেন, প্রশংসিত হয়েছেন। এবার আমরা ছেলেদের জন্য আয়োজন করতে চাই। তাই প্রথম ধাপ হিসেবে ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ হবে। ইতোমধ্যে আমাদের রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে। আয়োজনের সবকিছু আমরা সংবাদ সম্মেলনে তুলে ধরব।’

তিনি আরও জানান, আপাতত ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর প্রথম ধাপের কাজ চলছে। দ্রুতই বিচারকদের নাম প্রকাশ করা হবে। আর প্রতিযোগিতার চূড়ান্ত পর্বগুলো একটি বেসরকারি স্যাটেলাইট টিভিতে প্রচার হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com