মোটরসাইকেলের দামে প্রাইভেট কার!

Print

একটা মোটরসাইকেল কিনতে সাড়ে ৭ লাখ টাকা পর্যন্ত খসান অনেকে। কিন্তু এই টাকায় আপনি দু’টি প্রাইভেট কার পাবেন! অবাক করার মতো হলেও সত্যি। ভারতের বাজারে নতুন কয়েকটি গাড়ি বিক্রি শুরু করেছে ফ্রান্সভিত্তিক বহুজাতিক গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান রেনল্ট। এরমধ্যে একটি গাড়ি মাত্র ২ দশমিক ৮৩ লাখ রুপিতে (বাংলাদেশি টাকায় মাত্র ৩ লাখ ৪০ হাজার) বিক্রি হচ্ছে।

রেনল্ট কুইড গাড়িটি অক্টোবর থেকে ভারতের বাজারে বিক্রি শুরু হয়েছে। ভারতের বাজারে ভালো ব্রান্ডের বেশ কিছু মোটরসাইকেল রয়েছে যার মূল্য এর চেয়ে বেশি। গাড়িটিতে যোগ হয়েছে সম্পূর্ণ নতুন গ্রিল। থাকছে নতুন ডে টাইম রানিং ল্যাম্প। রয়েছে নতুন ডিজাইনের হেডল্যাম্প। ক্লাইম্বার ভেরিয়েন্টে থাকছে ১৪ ইঞ্চি মাল্টি স্পোক হুইল।

গাড়িটির ভেতরে থাকছে ডুয়াল টোন ড্যাশবোর্ড। স্টিয়ারিং হুইলে লেদার কভার, রয়েছে একটি চার ইঞ্চি ইনফোটেনমেন্ট ডিসপ্লে। এতে অ্যানড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সাপোর্ট করবে। নতুন এ রেনল্ড কুইডে-১৮৪ মিলিমিটার গ্রাউন্ড ক্লিয়ারেন্স রয়ছে। যা আগের থেকে ৪ মিলিমিটার বেশি। গাড়ির পেছনে থাকছে নতুন এলইডি টেল লাইট।

ফাস্ট চার্জিং এর জন্য কেবিনে থাকছে ২.৪ এ ইউএসবি এবং ১২ ভোল্ট আউটলেট রয়েছে। গাড়িটিতে রয়েছে ২৭৯ লিটার বুট স্পেস। যা ৬২০ লিটার পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 73 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com