মোদির হয়ে গলা ফাটালেন শাস্ত্রী

Print

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মস্তিষ্কপ্রসূত ‘ফিট ইন্ডিয়া মুভমেন্ট’ ও ‘স্বচ্ছ ভারত অভিযান’-র হয়ে গলা ফাটালেন রবি শাস্ত্রী। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে দেশের মানুষকে সুস্থ থাকার বার্তা দিয়েছেন ভারতীয় কোচ। পাশাপাশি দেশ স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাখতে মানুষকে সচেতন হওয়ার অনুরোধ জানিয়েছেন তিনি।

বুধবার ভাইজাকের ডক্টর ওয়াইএস রাজশেখর রেড্ডি এসিএ-ভিডিসিএ স্টেডিয়ামে প্রথম টেস্টে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে ভারত। এর আগে দল নিয়ে অনুশীলনের ফাঁকে মঙ্গলবার ভিডিওটি পোস্ট করেন শাস্ত্রী। মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে দেশের মানুষকে মোদির রচিত ‘ফিট ইন্ডিয়া মুভমেন্ট’ ও ‘স্বচ্ছ ভারত অভিযান’-র সঙ্গে যুক্ত হওয়ার আবেদন জানিয়েছেন তিনি।

গান্ধীর জন্মবার্ষিকী উপলক্ষে আজ প্রত্যেক দেশবাসীকে দুই কিলোমিটার করে দৌড়ানোর পরামর্শ দিয়েছেন শাস্ত্রী। আর সেই সময় প্লাস্টিকের বোতল রাস্তায় না ফেলে ডাস্টবিনে ফেলার আহ্বান জানিয়েছেন তিনি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
bdsaradin24.com