মোনালির চ্যালেঞ্জে নোবেল গাইবেন ‘যেখানে সীমান্ত তোমার’ যা বললেন কুমার বিশ্বজিৎ

Print

কলকাতার জনপ্রিয় গানের রিয়েলিটি শো সারেগামাপা’র এখন জমজমাট অবস্থা। আগামী সপ্তাহে গাইবেন বাংলাদেশে এই মুহূর্তে জনপ্রিয় মানুষ নোবেল। শুধু নিজের গানের বৈচিত্রতায় দুই বাংলায় অসংখ্য ভক্ত সৃষ্টি করতে সক্ষম হয়েছেন এই তরুণ। আগামী সপ্তাহে ফের গাইবেন নোবেল। কি গান গাইবেন? সোশ্যাল মিডিয়ার কল্যাণে জানা গেল নোবেলকে গাইতে হবে পাহাড়ি ও খাম্বাজ রাগের একটি গান।

এটা একটা চ্যালেঞ্জ, যা ছুঁড়ে দিয়েছেন অনুষ্ঠানের বিচারক মোনালি ঠাকুর। কিন্তু নোবেল কোন গানটি গাইবেন, সেটাও ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ার কল্যাণেই জানা গেল। বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন জি বাংলা ইতোমধ্যে সোশ্যাল মিডিয়া মারফত জানিয়েছে যে নোবেল এদিন গাইবেন কুমার বিশ্বজিৎ-এর গাওয়া ‘যেখানে সীমান্ত তোমার… সেখানে বসন্ত আমার…’ তুমুল এই জনপ্রিয় গানটি লিখেছিলেন কাওসার আহমেদ ও সুর করেছিলেন লাকী আখান্দ।

ইতোমধ্যে গানের ট্রেলার অংশ সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। কিন্তু যে চ্যালেঞ্জ মোনালি ঠাকুর ছুঁড়ে দিয়েছিলেন, সেই রাগের গান কি ‘যেখানে সীমান্ত তোমার?’ শুরু হয়ে গেছে তর্ক-বিতর্ক ইতোমধ্যে। অনেকেই বলছেন মোনালি ঠাকুরের চ্যালেঞ্জে হেরে যাবেন নোবেল। কেননা নোবেলের গাওয়া গান পাহাড়ি ও খাম্বাজ রাগের গান নয়। আসলেই কি তাই?

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
bdsaradin24.com