মোবাইল ফোনে প্রেম করে রেস্তোরাঁয় নিয়ে মুক্তিপণ দাবি

Print

মাত্র দুই দিনে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে নির্যাতন চালিয়ে দুই লাখ টাকা মুক্তিপণ দাবির অভিযোগে কুমিল্লায় এক প্রতারক প্রেমিকাসহ প্রতারক চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

দাউদকান্দি মডেল থানার গৌরীপুর পুলিশ ফাঁড়ির সদস্যরা বুধবার গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে সোপর্দ করা হয়েছে।

পুলিশ জানায়, মুরাদনগর উপজেলার পুনিয়াটন গ্রামের নবীর হোসেনের স্ত্রী দিয়ানা আক্তার সাথী (২২) মঙ্গলবার জেলার সদর দক্ষিণ উপজেলার দীঘলগাঁও গ্রামের মোখলেছুর রহমানের ছেলে দুবাই প্রবাসী ইসমাইলকে গৌরীপুর পাতাতা রেস্তোরাঁয় আমন্ত্রণ জানায়। এর দুইদিন আগে মোবাইল ফোনে তাদের আলাপ ও পরিচয় হয়। ইসমাইল তার বন্ধু রবিউল হোসেনকে (২২) সঙ্গে নিয়ে রেস্তোরাঁয় যান।

তাদের দু’জনকে পাতাতা রেস্তোরাঁয় নেয়ার পর পূর্বপরিকল্পনা অনুযায়ী সাথী ও নবীর হোসেনের সহযোগী মো. নাজমুল হক নাদিম (১৯), আতিকুর রহমান শাওন (১৯), তাহমিদুল আলম নিয়াজ (১৯) এবং পাতাতা রেস্তোরাঁর ম্যানেজার আবুল কালামসহ (৩৫) আরো কয়েকজন কৌশলে ওই রেস্তোরাঁয় আটকে রেখে মারপিট এবং দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এক পর্যায়ে প্রতারিত ওই দুই যুবক তাদের বন্ধু শাকিলকে জানান। শাকিল পুলিশের সাহায্য চান। পরে গৌরীপুর তদন্ত কেন্দ্রের পুলিশ মঙ্গলবার রাতে পাতাতা রেস্তোরাঁ থেকে ওই দুই যুবককে উদ্ধার করে। এ সময় ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে গ্রেফতার করা হয়।

গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসএম আব্দুন নুর বলেন ওই রেস্তোরাঁয় অভিযান চালিয়ে দুই যুবককে উদ্ধার এবং এর সঙ্গে জড়িত তরুণি, রেস্তোরাঁর ম্যানেজারসহ ৬ জনকে গ্রেফতার করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 98 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com