মোহাম্মদপুরে নগর নেতা মুহিতের নেতৃত্বে নগর উত্তর সভাপতির জন্মদিন পালন।

Print

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম হোসেন এর  জন্মদিন উপলক্ষে নগর উত্তর ছাত্রলীগের সদ্য সাবেক উপ-সাহিত্য বিষয়ক সম্পাদক মুহিত শরিফ (মুনিম) ঢাকার মোহাম্মাদপুর লালমাটিয়া বিবি মসজিদ মাদ্রাসার এতিম ছাত্রদের নিয়ে দোয়া মিলাদ মাহফিল এবং পবিত্র কোরআন শরীফ বিতরন করে। এবং ইব্রাহীম হোসেনের ও তার বাবা মা এবং  পরিবার  এর সুস্থতা ও দিরঘায়ু  কামনা করে এবং সংগঠনের গতিশীলতা ও  শক্তিশালী করার লক্ষ্যে   মুনাজাত করা হয়।

মুহিত শরিফ বলেন, শ্রদ্ধেয় ইব্রাহীম হোসেন ভাই,, ইতিবাচক ছাত্রলীগের পথ প্রদর্শক যাহা কিছু ভালো তার সাথেই ছাত্রলীগ।উক্ত মিলাদ মাহফিলে উপস্তিত ছিলেন জুবনেতা জনী মাহমুদ নগর উত্তরের সাবেক, সহ সভাপতি কাওসার আহাম্মেদ রুবেল,, শেরেবাংলা নগর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ২৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি,, নাজমুল হাসান তালহা ও সরকারী গ্রাফিক্স আটস কলেজ ছাত্রলীগ সভাপতি তৌফিক হাসান।

নগরনেতা মুহিত শরিফ,  বলেন বঙ্গবন্ধু আমাদের আদর্শ তিনি যেভাবে তার কর্মের মাধ্যমে প্রত্যকটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন ঠিক তেমনি তার নিজ হাতে গড়া সংগঠন মহানগর উত্তর ছাত্রলীগের প্রত্যেকটি নেতা কর্মীরা তাদের সেবামূলক কাজের মাধ্যমে মানুষের হৃদয়ে বেচে থাকতে চান।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 208 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com