ম্যাককালামকেই প্রধান কোচ নিয়োগ দিলো কেকেআর

Print

মাত্র কয়েকদিন আগে জানানো হয়েছিল, কোচিং স্টাফ হিসেবে কলকাতা নাইট রাইডার্সে যোগ দিচ্ছেন সদ্য সব ধরনের ক্রিকেটকে গুডবাই জানানো ব্রেন্ডন ম্যাককালাম। কিন্তু শুধু কোচিং স্টাফেই তাকে সীমাবদ্ধ রাখলোনা শাহরুখ খানের দল। এবার প্রধান কোচ হিসেবেই ম্যাককালামের নাম ঘোষণা করলো আইপিএলে কলকাতার এই ফ্রাঞ্চাইজি।

সিপিএলে (ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ) ত্রিনবাগো নাইট রাইডার্সের কোচ হিসেবে নিয়োগ দেয়ার পর তাকে এবার আইপিএলেও কেকেআরের প্রধান কোচ হিসেবে নিয়োগ দিলো ফ্রাঞ্চাইজি কর্তৃপক্ষ। ত্রিনবাগো নাইট রাইডার্স এবং কলকাতা নাইট রাইডার্স একই গ্রুপ এবং একই মালিকের দল। সে কারণে দুই দলেরই কোচ হিসেবে একজনকেই নিয়োগ দিল কর্তৃপক্ষ।

প্রধান কোচের দায়িত্ব পেয়ে ব্রেন্ডন ম্যাককালাম বলেন, ‘এ ধরনের দায়িত্ব নিতে পারাট অনেক বড় সৌভাগ্যের। নাইট রাইডার্স ফ্রাঞ্চাইজি সিপিএল এবং আইপিএলেও নিজেদের অন্যতম সেরা দল হিসেবে প্রমাণ করেছে। ফ্রাঞ্চাইজি ক্রিকেটে তারা দারুণ একটা মানদণ্ড প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছে। কেকেআর এবং টিকেআরে দুর্দান্ত দুটি দল রয়েছে। আমার সঙ্গে অসাধারণ একটি সাপোর্ট স্টাফ টিম রয়েছে। তারা আমার সঙ্গে দারুণ একটি সাফল্যের সূচনা করতে মুখিয়ে রয়েছে।’

মাত্র এক সপ্তাহ আগেই জানা গেছে, ব্রেন্ডন ম্যাককালাম ত্রিনবাগো নাইট রাইডার্সের প্রধান কোচ এবং কেকেআরের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন। চলতি মাসের শুরুতেই সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন নিউজিল্যান্ডের সাবেক এই অধিনায়ক। এরপর থেকেই তিনি কোচিংয়ে শীর্ষে আরোহন করার প্রক্রিয়া শুরু করে দেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com