ময়মনসিংহে আন্দোলনরত শিক্ষার্থী ও পরিবহন শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

Print

মোঃ খলিলুর রহমান,ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহে নিরাপদ সড়কের দাবিতে রোববার  শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে শহরের বিভিন্নস্থানে অবস্থান নিয়ে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে। এসময় দুপুরে শহরের টাউনহল এলাকায় আন্দোলনরত শিক্ষার্থী ও পরিবহন শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। তবে কেউ হতাহত হয়নি।
সকাল থেকেই পরিবহন শ্রমিকরা শহরের বিভিন্ন বাসষ্ট্যান্ড এলাকায় অবস্থান নিয়ে রিকসা ও ইজিবাইকসহ সব ধরনের যান চলাচলে বাঁধা প্রদান করে। বেলা এগারটার দিকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা টাউনহল মোড়ে জড়ো হয়ে সড়কে অবস্থান নেয়। দুপুর ১২টার দিকে টাউনহল চত্বরে অবস্থানরত পরিবহন শ্রমিকরা যানবাহন চলাচলে বাঁধা দিতে গেলে শ্রমিকদের সাথে শিক্ষার্থীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এক পর্যায়ে শিক্ষার্থীরা লাঠি নিয়ে শ্রমিকদের ধাওয়া করলে শ্রমিকরা পালিয়ে যায়। একই সময়ে নতুনবাজার এলাকায় শিক্ষার্থীরা একটি দোকানে হামলা ও কয়েকটি যানবাহন ভাঙচুর করে। অতিরিক্ত পুলিশ সুপার আল আমিনের নেতৃত্বে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘন্টাব্যাপী উত্তেজনার পর বেলা একটার দিকে পরিস্থিতি শান্ত হলে ছাত্ররা ঘরে ফিরে যায়।
এদিকে আজো শিক্ষার্থীদেরকে বিভিন্নস্থানে যানবাহনের কাগজ চেক করতে দেখা যায়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 100 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com