ময়মনসিংহে চোর সন্দেহে স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

Print

মোঃ খলিলুর রহমানঃ
ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় চোর সন্দেহে এবার রিয়াজ (১৪) নামে এক স্কুলছাত্রকে গাছের সঙ্গে হাত-পা বেঁধে পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। নিহত রিয়াজ ঘাগড়া-উথুরী-ছিপান উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। সে উথুরী গ্রামের সৌদি প্রবাসী সাইদুর রহমান শাহীনের ছেলে বলে জানা যায়।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকালে উপজেলার উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজার এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে উপজেলার উথুরী-ঘাগড়া টাওয়ার মোড় বাজারের আশরাফুলের মনিহারী দোকানের ‘তালা ভাঙার চেষ্টার অপরাধে’ স্কুলছাত্র রিয়াজকে আটক করে একই বাজারের ব্যবসায়ী আশরাফুল, তার ভাই কামরুল ও প্রতিবেশী রশিদ।

এদিকে প্রত্যক্ষদর্শী উথুরী গ্রামের ইমন (১৮) ও মোতালেব (৪৮) জানায়, বাজারের ব্যবসায়ী আশরাফুল ও তার কয়েকজন সহযোগীকে সাথে নিয়ে রিয়াজকে বাজারের পাশে একটি গাছের সাথে বেঁধে বেধড়ক পেটায়। কিন্তু কিশোর রিয়াজ চিৎকার করে প্রাণ ভিক্ষা চাইলেও পাষণ্ডের দল পিটিয়ে রিয়াজের মৃত্যু নিশ্চিত করে সকাল সাড়ে ৭টার দিকে তারা ঘটনাস্থল ত্যাগ করে। ঘটনার পর থেকে আশরাফুলসহ বাজারের বেশ কয়েকজন ব্যবসায়ী দোকান ঘর বন্ধ করে পলাতক রয়েছে।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান এই খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পুলিশ খবর পেয়ে রিয়াজের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তবে এঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 238 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com