ময়মনসিংহে লাগেজে পাওয়া লাশের পা কুড়িগ্রামে উদ্ধার!

Print

কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিমকল্যাণ গ্রামে একটি বাড়ির পুকুরের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির খণ্ডিত কাটা পা উদ্ধার করেছে পুলিশ। সোমবার ময়মনসিংহে একটি লাগেজের ভেতর থেকে হাত-পা ও মাথাবিহীন যে ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে তার সঙ্গে কুড়িগ্রামে উদ্ধার হওয়া বিচ্ছিন্ন পায়ের যোগসূত্র থাকতে পারে বলে ধারণা পুলিশের।

বেলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বলে, সোমবার ভোরে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের কাছে পশ্চিমকল্যাণ গ্রামে ইমাম মোস্তাফিজুর রহমানের বাড়ির পুকুর পাড়ে একটি খণ্ডিত পা পাওয়া গেছে বলে জানান। আমি সঙ্গে সঙ্গে বিষয়টি পুলিশকে জানিয়ে ঘটনাস্থলে যাই। সেখানে পুকুর পাড়ে এক ব্যক্তির বাম পা কোমড়ের নিচ থেকে কাটা অবস্থায় পলিথিনে মোড়ানো দেখতে পাই। অজ্ঞাত দুষ্কৃতকারীরা এ ঘটনা ঘটিয়ে সটকে পড়েছে বলে ধারণা করা হচ্ছে। শরীরের বাকি অংশ পুকুরে আছে কি-না তা দেখতে জাল দিয়ে পুকুরে তল্লাশি করেও শরীরের অন্য কোনো অংশ পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, কোমড় থেকে বিচ্ছিন্ন পা থানায় আনা হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, পায়ের অংশ ময়মনসিংহে উদ্ধার হওয়া ব্যক্তির। ময়মনসিংহ থেকে উদ্ধার হওয়া ব্যক্তির ডিএনএ নমুনার সঙ্গে উদ্ধার হওয়া পায়ের অংশের ডিএনএ নমুনার প্রতিবেদন মিলিয়ে দেখলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আমরা সেখান থেকে ডিএনএ নমুনা সংগ্রহের ব্যবস্থা করছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com