ময়মনসিংহে সন্দেহজনক ‘ল্যাগেজ’ ঘিরে রেখেছে পুলিশ-র‍্যাব

Print

ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজের কাছে সন্দেহজনক একটি ল্যাগেজ ঘিরে রেখেছে পুলিশ ও র‍্যাব সদস্যরা। রহস্য উদঘাটনে বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে।

রবিবার রাত ৮ টা থেকে বোমা সন্দেহে ল্যাগেজটিকে ঘিরে রেখেছে পুলিশ ও র‍্যাব। আশপাশের মানুষ ও উৎসুক জনতাকে নিরাপদ দূরত্বে থাকতে বলেছেন আইনশৃঙ্খলা বাহিনী।

এ ঘটনায় পুলিশ জানায়, পাটগুদাম ব্রিজের কাছে সকাল থেকে সারাদিন লাল রঙের একটি ল্যাগেজ পড়ে থাকতে দেখেন ট্রাফিক পুলিশের এক সদস্য। পরে সন্দেহ হলে সন্ধ্যায় পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনসহ এবং র‍্যাবের সিইও লে. কর্নেল ইফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকতারা।

জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন গণমাধ্যমকে জানান, লাল রংয়ের ল্যাগেজটি রহস্যজনক। তাই বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে। তারা ঢাকা থেকে আসছেন। আসলে বুঝা যাবে ল্যাগেজটিতে কি আছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 51 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com