ময়মনসিংহে স্বামীকে বেধেঁ স্ত্রীকে গণধর্ষণ, আটক ২ময়মনসিংহে স্বামীকে বেধেঁ স্ত্রীকে গণধর্ষণ, আটক ২

Print

মোঃ খলিলুর রহমান,ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় স্বামীর হাত-পা বেধেঁ তার সামনেই স্ত্রীকে গণধষর্ণ করেছে এলাকার কয়েকজন যুবক। এ ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। আটককৃতরা হলো- তরুণ মিয়া (৩০) ও আবুল বাশার (৩২)।

শনিবার (৭ এপ্রিল) দুপুরে এ ঘটনায় নির্যাতিত ওই গৃহবধূ বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। গত শুক্রবার (৬ এপ্রিল ) মধ্যরাতে উপজেলার উচাখিলা মরিচার চর এলাকায় এ ঘটনা ঘটে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) গোলাম মওলা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি মামলার এজাহারের বিবরণ দিয়ে জানান, ওই গৃহবধূর বাড়ি জামালপুরের মেলানন্দহ উপজেলায়। তিনি ভালুকা উপজেলার একটি টেক্সটাইল মিলে শ্রমিকের কাজে কর্মরত ছিলেন। সেই কর্মস্থল থেকেই ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা মরিচার চরের এক যুবকের সাথে পরিচয় হয়। পরে উভয় প্রেমে জড়িয়ে গত দুই মাস পূর্বে বিয়ে করেন।

তিনি আরও জানান, গত শুক্রবার বিকেলে কর্মস্থল থেকে ছুটিতে বাড়িতে আসেন দুই স্বামী-স্ত্রী। পরে রাত ১টায় এলাকার কিছু পরিচিত যুবক স্বামীকে ডেকে নিয়ে হাতে পায়ে বেঁধে গৃহবধূকে পাশের একটি বালুর চরে নিয়ে ধষর্ণ করে। ধর্ষণে ৭ জন অংশ নিয়েছে বলে জানিয়েছেন ওই গৃহবধূ।

এ ঘটনায় শনিবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষণের ঘটনা শুনে এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে আটক করা হয়েছে। এর সাথে জড়িত সকলকে আটকের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 76 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com