ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ ওসি বোরহান

Print

মোঃ খলিলুর রহমান,ময়মনসিংহ প্রতিনিধিঃ
ময়মনসিংহ রেঞ্জের নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত হয়ে পুরস্কার পেয়েছেন। তিনি একাধারে বেশ কয়েকবার পুলিশ পরিদর্শক হিসেবে রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। তাই মে মাসে অফিসার ইনচার্জদের মধ্যে বোরহান ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠত্বের সনদ গ্রহন করেছেন বলে জানা গেছে। এর আগে তিনি ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত হয়ে ছিলেন।

রবিবার (২৪ জুন) সকালে রেঞ্জ ডিআইজি কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ইন্সপেক্টর বোরহানসহ সাত পুলিশ কর্মকর্তা ও এক দফাদারের হাতে শ্রেষ্ঠত্বের সনদ তুলে দেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি।

আরও শ্রেষ্ঠত্বের পুরস্কার গ্রহন করেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম ) এস এ নেয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. আল আমীন, নেত্রকোনা মডেল থানার ওসি মো. বোরহান উদ্দিন, জেলা গোয়েন্দা পুলিশের ডিবি ওসি মো. আশিকুর রহমান, এসআই পরিমল চন্দ্র দাস, জামালপুর মডেল থানার এসআই ফয়সাল, মুক্তাগাছা থানার এএসআই আলী আজগর ও দফাদার সন্তোষ চন্দ্র বিশ্বাস।

এ সময় রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আক্কাস উদ্দিন ভূইয়াসহ চার জেলার পুলিশ সুপার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জানা যায় মাদক, সন্ত্রাস, জঙ্গি, ইভটিজিং, চুরি-ছিনতাইকারী ও ডাকাতিসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা ও আইনশৃঙ্খলার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখার ফলে এই সকল অফিসারদের শ্রেষ্ঠত্বের সনদ দেয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 123 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com