যত বড় নেতাই হোক অপকর্ম করে ছাড় পাবে না, বললেন কাদের

Print

যত বড়ই নেতা হোক, যত প্রভাবশালী ব্যক্তি হোক দলের ভেতরে, অপকর্মের সাথে যারাই জড়িত থাকবে কোনো অবস্থাতেই ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার মতিঝিলস্থ বিআরটিসি সম্মেলন কক্ষে ‘ বিআরটিসির চলমান এবং ভবিষ্যৎ কার্যক্রম সম্পর্কে দিকনির্দেশনা ও মতবিনিময় সভায়’ তিনি বলেন, যারাই অপকর্ম করবে, দলের লোক হোক, বাহিরে লোক হোক, যত প্রভাবশালী হোক সবার ব্যাপারে আইন একই ভাষায় কথা বলবে। আইনের শাসন একই রকম চলবে।

গত শনিবার আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সের বিষয়টি পরিষ্কার হয়ে এসেছে। এ ব্যাপারে জোড় তদন্ত চলছে। অভিযোগ আসছে, অভিযোগের তদন্ত চলছে। এ ব্যাপারে সবই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে এমন নয়, কিছু কিছু প্রশাসনিক – আইন প্রয়োগকারী সংস্থাকে বলা হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, ক্ষমতাসীন দলের যাঁরা অপকর্মে জড়িত তাঁদের বিষয়ে বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও প্রধানমন্ত্রীর নিজেস্ব সেল রয়েছে, যারা এসব ইনফরমেশনগুলো সংগ্রহ করছে।

যুবলীগ নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যুবলীগ নিজেরা উদ্যোগ নিয়েছে। মিডিয়ায় দেখলাম তারা ট্রাইবুলান গঠন করেছে। তারা নিজেরাই তাদের নিজেদের কোনো সমস্যা, সংকটের ব্যাপারে শুনানির উদ্যোগ নিয়েছে, ট্রাইবুলান করছে ভালো কথা, শুভ উদ্যোগ। যুবলীগ নিজেরাই যদি নিজেদের সংকট সমাধানের ব্যাপারে বা অনিয়মের অভিযোগের সম্মুখীন হয়, সেই অভিযোগের মোকাবেলায় ট্রাইবুলান গঠন করবে সেটি আমার পর্যবেক্ষণে রাখছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com