যশোরের বেনাপোল ইমিগ্রেশনে হত্যা মামলার আসামী আটক

Print

মোঃ মুক্তার হোসেন,বেনাপোল প্রতিনিধি: বাংলাদেশ থেকে বৈধ পাসপোর্ট ভিসা নিয়ে ভারতে পালানোর সময় বেনাপোল ইমিগ্রেশন পুলিশ আবু রায়হান জিনাতুল আলম (৪০)নামে এক হত্যা মামলার আসামীকে আটক করেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার সময় সে বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট পার হওয়ার চেষ্টা করার সময় আটক হয়। আটক আবু রায়হান জিনাতুল আলমের পিতার নাম মোশাররফ হোসেন রংপুর জেলার পীর গনজ থানার বাস পুকুরিয়া গ্রামে।তার নামে বগুড়া জেলার কাহালু থানায় হত্যা মামলা রুজু আছে।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ মাসুম বিল্লাহ বলেন,পূর্বে থেকেই ইনফরমেশন ছিল হত্যা মামলার আসামী আবু রায়হান জিনাতুল আলম এই চেকপোস্ট দিয়ে পালিয়ে ভারতে যাবে। সে মোতাবেক বহিগমন কাউন্টারে কর্মরত সকল অফিসারদের সতর্ক করা হয়। জিনাতুল আলমের পাসপোর্ট নং নজরদারিতে রাখা হয়। সকল সাড়ে ১১টায় সে ইমিগ্রেশন কাউন্টারে পাসপোর্ট জমা দিলে যাচাই বাছাই করে তাকে আটক করা হয়।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,বেনাপোল ইমিগ্রেশন পুলিশ আবু রায়হান জিনাতুল আলম নামে এক ব্যক্তিকে আটক করে থানায় হস্তান্তর করেছে। বগুড়া থানা পুলিশ এই আসামীকে নেয়ার জন্য বেনাপোলের উদ্দেশে রওনা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামী বেনাপোল পোর্ট থানায় রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com