যশোরের শার্শায় ২বছরের শিশুর মৃত্যু

Print

মোঃ মুক্তার হোসেন,শার্শা উপজেলা প্রতিনিধিঃ শার্শায় চটকাপোতায় পানিতে ডুবে আহাদ আলী নামে ২বছর বয়সের এক শিশু মারা গেছে।

মঙ্গলবার ১৭ ই সেপ্টেম্বর সন্ধ্যা ৬ টার সময় বাড়ীর পাশে কুয়াই পড়ে শিশুটির মৃত্যু হয়।সে শার্শা উপজেলার চটকাপোতা গ্রামের আক্তার আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যার পরে শিশুটি তার মায়ের সাথে বাড়ির সামনে ঘোরাঘুরি করার সময় উঠানের পাশে কুয়ায় পড়ে যাই। পরে শিশুটি’র মা তাকে দেখতে না পেয়ে খুঁজতে থাকে। খোঁজাখুজির এক পর্যায়ে পাশের কুয়াই শিশুটিকে ভাসতে দেখে গ্রামবাসীর সহযোগীতায় তুলে আনা হয়।পরে চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।শিশু আহাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নজরুল ইসলাম বলেন, শিশুটি হাসপাতালে নিয়ে আসার পূর্বেই মারা গেছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com