যশোর জেলা গোয়েন্দা পুলিশ ৭ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে

Print

মোঃ রাসেল ইসলাম,যশোর জেলা প্রতিনিধি: যশোরের ঝিরগাছা থেকে ৭ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার রাতে যশোর বেনাপোল সড়কের নাভারন সাকিনস্থ জনৈক মোমিন দারোগার বাড়ির সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত হলেন বেনাপোল পোর্ট থানা এলাকার নারায়রপুর গ্রামের আলাউদ্দিন বিশ্বাসের ছেলে মাহবুবুর রহমান, রঘুনাথপুর গ্রামের ইউনুস আলী বিশ্বাসের ছেলে এরশাদ আলী, একই গ্রামের আখের আলীর ছেলে আশরাফুজ্জামান ও ঘিবা গ্রামের আসমত আলীর ছেলে বিষে আলী।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই মুরাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঝিকরগাছা থানার নাভারন সাকিনস্থ জনৈক মোমিন দারোগার বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয়। পরে তাদের কাছ থেকে ৭ কেজি গাঁজা জব্দ করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মারুফ আহমেদ জানান, দেশি ভেসজ মাদকসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ঝিকরগাছা থানায় একটি মামলা হয়েছে। মামলার বাদী এস আই মুরাদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 167 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com