যাদের ভোটে নির্বাচিত হয়েছি তারা বললে শপথ নেব

Print

বিশ্ববিদ্যালয়ের ক্লিয়ার মেসেজ পাওয়ার পর শপথের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তারা বললে আমি শপথ নেব, নয়তো নেব না।

বুধবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুহসীন হলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

এর আগে নানা অনিয়মের অভিযোগ এনে আবারও ডাকসু নির্বাচনের দাবি করে নির্বাচন বর্জনকারী প্যানেলগুলো। তাদের সমাবেশে উপস্থিত হয়ে ভিপি নুরও একই দাবি করেছিলেন।

নুর বলেন, ছাত্রলীগ ছাড়া প্রতিটি ছাত্র সংগঠনই ফের নির্বাচনের দাবি জানিয়েছে। সাধারণ ছাত্রদের প্রতিনিধি হিসেবে আমিও এ দাবির সঙ্গে একমত। আমিও চাই প্রশ্নবিদ্ধ এ নির্বাচনকে বাতিল করে ফের নির্বাচন দেয়া হোক।

নুর বলেন, ডাকসু নির্বাচনের শুরুতেই আমাদের কাছে মনে হয়েছিল এটি একটি ছকের নির্বাচন, আমরা বোঝাতে চেয়েছি এ প্রক্রিয়ায় একটি সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তারপরেও আমরা নির্বাচনে এসেছিলাম।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ভিপি নির্বাচিত হয়েছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুর। জিএস পদে জয়লাভ করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এছাড়া এজিএস নির্বাচিত হয়েছেন ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

সোমবার (১১ মার্চ) রাত ৩টা ১৭ মিনিটে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে এ ফলাফল ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com