যারা সিদ্ধান্ত নিয়েছে, তারাই উপনির্বাচন করুক

Print

বগুড়া-৬ আসনের উপনির্বাচনে দলের কারাবন্দী চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য মনোনয়নপত্র কিনেছিল বিএনপি। মনোনয়নপত্র নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালে চিকিৎসাধীন খালেদা জিয়ার কাছে নিয়ে গেলে তিনি তাতে স্বাক্ষর করেননি।

খালেদা জিয়া তাদের বলেন, “আমি উপনির্বাচন করবো না। যারা সিদ্ধান্ত নিয়েছে, তারাই করুক!”

বুধবার এ কথা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং এর সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, গত মঙ্গলবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বগুড়া জেলা বিএনপির নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের বৈঠক হয় বগুড়া-৬ আসনের উপনির্বাচন নিয়ে। এ সময় বগুড়া জেলা বিএনপির নেতাদের অনুরোধে এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে খালেদা জিয়ার জন্য ফরম কেনা হয়।

শায়রুল কবির খান বলেন, সেই ফরমে স্বাক্ষরের জন্য খালেদা জিয়ার কাছে নেওয়া হলে তিনি তাতে স্বাক্ষর করেননি। উপনির্বাচনে অংশ না নেওয়ার বিষয়ে তার সিদ্ধান্তের কথা জানিয়ে দেন। পরে জেলা নেতারা লন্ডনে অবস্থানরত তারেক রহমানকে বিষয়টি জানালে খালেদা জিয়ার ফরম বাদে বাকি চারজনকে মনোনয়নপত্র জমা দিতে বলা হয়। আগামীকাল বাকি চারজন মনোনয়নপত্র জমা দেবেন।

যারা আজ মনোনয়নপত্র জমা দেবেন তারা হলেন-বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক এমপি জি এম সিরাজ, সাবেক জেলা সভাপতি ও বগুড়া পৌর সভার মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা ও সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com