যার জন্য ঘর ছাড়া তার ঘরেই লাশ হলো নুশরাত

Print

রাজশাহীর গোদাগাড়ীতে প্রেমের বিয়ের পর লাশ হলেন নুশরাত জাহান (২৩) নামের এক তরুণী। মঙ্গলবার দুপুরে উপজেলার হিজলগাছি গ্রামে শ্বশুর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে গোদাগাড়ী মডেল থানার পুলিশ। নুশরাত খুলনার ডুমুরিয়া উপজেলার শাহাপুর গ্রামের আক্তার শেখের মেয়ে।

ওই তরুণীকে হত্যার অভিযোগে স্বামী সাকিব হোসেনকে (২৮) আটক করেছে পুলিশ।

পরিবারের বরাত দিয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশের পরিদর্শক আলতাফ হোসেন জানান, সকালে ঘুম থেকে উঠে স্ত্রীকে ঘরে রেখে বাড়ি থেকে বেরিয়ে যান সাকিব। পরে পরিবারের সদস্যরা ঘরে গিয়ে নুশরাতের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের গলার বাম পাশে আঘাতের চিহ্ন রয়েছে। এলাকায় গুঞ্জন রয়েছে তাকে গলাটিপে হত্যা করা হয়েছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে স্বামী সাকিবকে।

তিনি আরও জানান, সাকিব পেশায় ট্রলি চালক। মুঠোফোনে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে নুশরাতের। প্রায় চার মাস আগে খুলনা থেকে রাজশাহী এসে সাকিবকে বিয়ে করেন নুশরাত। এরপর থেকে শ্বশুর আরমান আলীর বাড়িতেই ছিলেন তিনি।

পরিদর্শক আলতাফ হোসেন জানান, থানায় রেখে সাকিবকে জিজ্ঞাসাবাদ হচ্ছে। পুলিশ নুশরাতের মৃত্যুর কারণ তদন্ত করছে। নুশরাতের বাবার বাড়িতেও তার মৃত্যুর খবর দেয়া হয়েছে। তারা রাজশাহী এলে আইনত ব্যবস্থা নেয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 86 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com