যা রটে তার কিছু না কিছু তো বটে:ডিমলায় ইসি রফিকুল ইসলাম

Print

যা রটে তার কিছু না কিছু তো বটে:ডিমলায় ইসি রফিকুল ইসলাম
মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি\নীলফামারীর ডিমলায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্র দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের সাথে শনিবার(২রা মার্চ) বিকেলে মতবিনিময় করেন নির্বাচন কমিশনের কমিশনার মোঃ রফিকুল ইসলাম । প্রধান অতিথির বক্তবে নির্বাচন কমিশনের কমিশনার মোঃ রফিকুল ইসলাম বলেন, নির্বাচনের পরবর্তী সময়ে অনেক প্রশ্নের উত্তর দিতে হচ্ছে। অনেক বক্তব্যের মুখোমুখি হতে হয়েছে। তিনি বলেন, একপক্ষ বলেন সুন্দর ভোট কারনে দেশটাকে বাচিয়েছেন অপর পক্ষ বলেন খুব চমৎকার নির্বাচন করেছেন আর একদল স্পষ্টভাবে বলেছেন দেশের গনতন্ত্রের কবর রচনা করেছেন। দেশে ও বিদেশে এ ধরনের কথা গুলো উঠতেছে তাহলে কিছু একটা আছে। অবশ্যই কিছু একটা আছে। একটা প্রবাদ আছে যাহা কিছু রটে তার কিছু না কিছু বটে। কোন প্রতিষ্ঠানের কবর রচনা করে কোন মানুষ ভাল থাকতে পারেন না। কোন প্রতিষ্ঠানের কবর রচনা না করার জন্য তিনি তৃনমুলে ছুটে এসেছেন। কিছু একটা আছে এই কিছু একটা থাকতে দিব না উপজেলা পরিষদ নির্বাচনে। এটা হতে পারে না। তিনি আরো বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারনার কারনে সকল এমপি সাহেবদের এলাকা ছাড়া করতেছি। কিছু একটা আছে এটা বলার সুযোগ আর দিতে চাই না। যদি অন্যায় কিছু করতে হয় তবে আপনাদের বেআইনি কাজ করতে বাধ্য করা হয় এ ব্যাপারে আপনারা বিরত থাকবেন। সব দায় আমার। নির্বাচন কমিশন আপনাদের পাশে থাকবে। কোন অন্যায় কাজে আপনারা মাথা নত করবেন না । জাতীয় সংসদ নির্বাচনের কোন অন্যায় কাজের বিষয়ে জানলে প্রতিহত করার চেষ্টা করা হত। আপনারা অন্যায়ভাবে যাকে জনপ্রতিনিধি বানিয়ে দিবেন তারা পরবর্তীতে বড় কোন অন্যায় কাজ করাতে আপনাদের বাধ্য করবেন। যার জন্য অন্যায় করবেন তারাই ঘাড়ে ছেপে বসবেন আর অন্যায় করতে বাধ্য করাবেন।
ডিমলা ইসলামিয়া ডিগ্রি কলেজের হলরুমে উপজেলা পরিষদ নির্বাচনের ৬৭৫জন কর্মকর্তাকে প্রশিক্ষন প্রদানের সময় নিনি এসব কথা বলেন। এ সময় রংপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জিএম শাহাদাত উদ্দিন, নীলফামারীর জেলা প্রশাসক নাজিয়া শিরিন, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা ফজলুল করিম, ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার,ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবা আক্তার বানু উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 109 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com