যুক্তরাষ্ট্রে আমাকে সবাই মুরগি মুন্নী বলে

Print

ছোটপর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। ডাক নাম মুন্নী। তিনি যখন মিডিয়ায় পা রাখেন তখন তার সঙ্গে প্রতিযোগিতায় অনেকেই ছিলেন। রিচি নিজের মেধা আর অভিনয়শৈলী দিয়ে অনেকেরই মাঝে নিজের উজ্জ্বল অবস্থান তৈরি করে নেন। যুক্তরাষ্ট্র থেকে তিন মাসের জন্য ঢাকায় এসেছেন রিচি সোলায়মান। এরই মধ্যে ব্যস্ত হয়ে গেলেন উপস্থাপনার কাজে। রান্না বিষয়ক এক রিয়েলিটি শো’র উপস্থাপনা। নাম ডিপ্লোমা মিষ্টি লড়াই।

সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে রিচি সোলায়মান বলেন, রান্না ব্যাপারটা আমার শখ। রান্না করতে খুব পছন্দ করি। রান্নার অনুষ্ঠানে একটা সুবিধাও আছে, অনেক কিছু শেখা যায়। মানুষ তো টাকা দিয়ে রান্না শেখে, আমি অনুষ্ঠান করতে গিয়ে পাঁচ তারকা হোটেলের শেফদের সঙ্গে কাজ করি। বিনে পয়সায় অনেক রেসিপি শিখতেও পারি। এটাই বড় সুবিধা। তা ছাড়া এখন তো রিয়েলিটি শোগুলোয় দর্শকসাড়াও পাওয়া যায়। দর্শকেরা অনেক বেশি দেখেন।

আপনার হাতের কোন রান্না খেয়ে সবাই বলে বেশ ভালো?

আমার হাতের মুরগি রান্না খুব ভালো হয়। যুক্তরাষ্ট্রে আমাকে চেনা সবাই মুরগি মুন্নী বলে। আমার ডাকনাম মুন্নী। আমার বড় ভাই দেশি স্টাইলের মুরগি রান্না খুব পছন্দ করেন। যুক্তরাষ্ট্রে তো আমার প্রচুর আত্মীয়স্বজন। নিজের বাড়ি ও শ্বশুরবাড়ির সবাই আছেন। দেখা যায়, ভাইয়া সব জায়গায় মুন্নীর মুরগি বলে। খারাপ হয় মাছ রান্না। ছোট মাছ কিংবা দেশের কোনো মাছ ভালো হয় না। আম্মু ভালো রান্না করে তো, তাই তুলনা চলে আসে।

যুক্তরাষ্ট্রে সময় কাটে কীভাবে?

আমি দুই সন্তানের মা। একজনের বয়স সাত বছর, আরেকজনের দুই বছর। যুক্তরাষ্ট্রে একটা সন্তান। ওখানে আমিই চালক, আমিই ধোপা, আমিই সব।

ওখানে কি অভিনয় করেন?

এখন তো যুক্তরাষ্ট্রে অনেক শিল্পী যায়। স্টেজ শো। আসার আগে আজিজুল হাকিম ভাইয়ের সঙ্গে পাঁচটা মঞ্চের শো করেছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com