যুক্তরাষ্ট্রে ডে কেয়ারে অগ্নিকাণ্ড, পাঁচ শিশু নিহত

Print

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের একটি ‘ডে কেয়ার সেন্টারে’ অগ্নিকাণ্ডের ঘটনায় ৫ শিশু নিহত হয়েছে। নিহতদের সবার বয়স ৭ বছরের নীচে। মার্কিন সংবাদমাধ্যমগুলো তাদের প্রতিবেদনে মর্মান্তিক এই অগ্নিকাণ্ডের খবর জানানো হয়েছে।

সিএনএন তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, স্থানীয় সময় শনিবার গভীর রাতে পেনিসেলভিয়ার এরি নামক শহরের ‘হ্যারিস ফ্যামিলি ডে কেয়ারে’ অগ্নিকাণ্ডের ওই ঘটনা ঘটে। তাতে এক নারীও গুরুতর আহত হয়েছেন বলে জানিয়েছে তারা।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে জানানো হয়েছে, পেনিসেলভিয়ায় গত শনিবার রাতে যে শিশুরা নিহত হয়েছে তাদের সবার বয়স ৮ মাস থেকে শুরু করে ৭ বছরের মধ্যে। এরি শহরের দমকল বাহিনীর প্রধান কর্মকর্তা গাই স্যান্টোনের বরাতে জানিয়েছে বিবিসি।

মার্কিন প্রভাবশালী দৈনিক ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদন অনুযায়ী, অগ্নিকাণ্ডের ঘটনা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি নারীকে ডে কেয়ার সেন্টারটির স্বত্বাধিকারী। তবে কী কারণে অগ্নিকাণ্ডের সূত্রপাত তা নিশ্চিত হওয়া যায়নি।

ডে কেয়ার সেন্টারটিতে যে শিশুরা ছিল, তাদের বাবা-মায়েরা রাতে বাইরে কাজ করতেন। তাই তাদেরকে ডে কেয়ারে সেন্টারে রেখেছে তারা। আতঙ্কিত দুই কিশোরী আত্মরক্ষার্থে ভবনের ছাদ থেকে লাফ দেন। তবে তাদের কিছু হয়নি।

এরি শহরের দমকল বাহিনী কর্মীরা জানিয়েছেন, স্থানীয় সময় রাত ১টার পরে তারা ওই ডে কেয়ার সেন্টারে অগ্নিকাণ্ডের খবর পান। খবর পাওয়ার পর ৫ মিনিটের মধ্যে তারা ঘটনাস্থলে পৌঁছান। তারা গিয়ে দেখেন ডে কেয়ারটির নিচতলার সবগুলো জানালায় আগুন জ্বলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 12 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com